May 20, 2024, 4:12 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ বিভিন্ন মামলায় আটক-৩১

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
রাজশাহীতে নগর পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ বিভিন্ন মামলায় ৩১ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার (১৭ই আগস্ট) দিবাগত রাত থেকে শুরু করে মঙ্গলবার (১৮ই আগস্ট ভোর পর্যন্ত তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।
 অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানায়-১৩ জন, রাজপাড়া থানায়-০৭ জন, চন্দ্রিমা থানায়-০১ জন, মতিহার থানায়-০৩ জন, বেলপুকুর থানায়-০১ জন, শাহমখদুম থানায়-০১ জন, কাশিয়াডাঙ্গা থানায়-০১ জন, দামকুড়া থানায়-০২ জন ও ডিবি পুলিশ কতৃক-০২ জনকে আটক করতে সক্ষম হন।
আটককৃত আসামীদের মধ্যে ০৭ জন ওয়ারেন্টভূক্ত, ০৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিরদ্ধে দেশের প্রচলিত আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তাদেকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/১৮ আগষ্ট ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর